| |
               

মূল পাতা সারাদেশ জেলা লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষ, নিহত বেড়ে ২ 


লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষ, নিহত বেড়ে ২ 


মফস্বল ডেস্ক     26 July, 2024     08:48 AM    


লক্ষ্মীপুরে বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দুজনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আরও ৩ সিএনজি যাত্রী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে ঢাকা-লক্ষ্মীপুর সড়কের মান্দারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ৮টার দিকে দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক নুর মোহাম্মদ।

নিহতরা হলেন, সদর উপজেলার কংসা নারায়ণ এলাকার বাসিন্দা মৃত নুরুল ইসলামের ছেলে নুরুল আমিন (৭০) ও বাঙ্গাখা গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে সাফায়েত হোসেন তাহের (২৮)।

আহতরা হলেন- সিএনজিচালক আবদুর রহমান, যাত্রী হোসনেয়ারা বেগম ও সুইটি আক্তার।

পুলিশ ও স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি স্টার লাইন বাস ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় সিএনজি অটোরিকশা। এ সময় অটোরিকশায় থাকা ৫জন যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তিনজনকে ঢাকায় নেওয়ার পথে নুরুল আমিন ও তাহের মারা যান।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক নুর মোহাম্মদ বলেন, ‘বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।’


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম লক্ষ্মীপুর লক্ষ্মীপুর সদর